Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার ছাত্রলীগ নেতা সাইফুলের বিরুদ্ধে রিকশা চালকের হাত ভেঙ্গে ফেলার অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৫:৩৬ পিএম

নির্মাণ শ্রমিক বাছেদের মামলা দায়ের করার পর মুখ খুলতে শুরু করেছে সাধারণ মানুষ। শনিবার উপজেলার দাবুর পুড়ার হানিফা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাইফুলের বিরুদ্ধে হাত ভেঙ্গে ফেলার অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার সকালে সরকারী সফর আলী কলেজের ছাত্রলীগের সাবেক জিএস সাইফুল ইসলাম ও তার সহযোগিরা ব্যাটারী চোর সন্দেহে ফতেহপুর ইউনিয়নের দাবুরপুড়া গ্রামের রিকশা চালক ফারুককে (৩৫) ডেকে এনে তার মামা জহিরুলের বাড়িতে নিয়ে গ্যাস লাইণের লোহার পাইপ দিয়ে বেধরক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। পরে স্বজনরা উদ্ধার করে আড়াইহাজারে আনলে ডাক্তারগণ তাকে ঢাকায় প্রেরণ করেন।

এদিকে বাছেদ নামের এক নির্মাণ শ্রমিককে মারধরের ঘটনায় শুক্রবার থানায় মামলা হয়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে হাত ভেঙ্গে ফেলা ফারুকের ভাই হানিফা বাদী হয়ে শনিবার থানায় আরো একটি অভিযোগ দায়ের করেন।

অপর দিকে অভিযোগ রয়েছে, শুক্রবার রাতে সাইফুল ও তার সহযোগিদের বিরুদ্ধে মামলা হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামীরা। এতে করে ভুক্তভুগিদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। আড়াইহাজার থানার উিউটি অফিসার এস আই রিয়াজ জানান, শনিবার ফারুকের ভাই হানিফ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশা

১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন