Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিকমৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৬:১৮ পিএম
শহরের তিতাস সিনেমা হল সংলগ্ন ঋষি বাড়ী এলাকার দুই শিশুর পুকুরের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ  দুপুরে গোসল করতে গিয়ে শহরের ফরেস্ট কলোনীর পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়েছে। নিহতরা হলো ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী দিপ্তী রানী (১২) ও ৩য় শ্রেনীর ছাত্রী বৃষ্টি রানী (৯)।সম্পর্কে তারা মামতো-পিসাতো বোন। 
দিপ্তী’র মামা কালু চন্দ্র ঋষি জানান, আগামী কাল রোববার তাদের পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে মোড়লগঞ্জ থেকে ভাগ্নি দিপ্তী তার মায়ের  সাথে পটুয়াখালীতে বেড়াতে আসে। দুপুর দেড়টার দিকে দিপ্তী, বৃষ্টি ও প্রতিবেশী শিশু অভি ফরেস্ট কলোনীর পুকুরে গোসল করতে  যায়। এ সময় দিপ্তী ও বৃষ্টি পুকুরের পানিতে তলিয়ে যায়। পরে অভি তাদের দেখতে না পেয়ে উপরে উঠে ডাকচিৎকার করলে এলাকার মানুষ জড়ো হয়। পুকুরে নেমে খোজাখুজির এ পর্যায়ে তাদেরকে মৃত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
নিহত বৃষ্টি পটুয়াখালী শহরের ৭নং ওয়ার্ডের ঋষি বাড়ী এলাকার নিখিল চন্দ্র ঋষি’র মেয়ে আর দিপ্তী মোড়লগঞ্জ এলাকার রনজিত চন্দ্র ঋষির মেয়ে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন