Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্তের মৃত্যুর রাতের ঘটনা প্রকাশ্যে আনলেন ভগ্নিপতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৬:৩১ পিএম

সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার দুইমাস পেরিয়ে গেছে। তিনি যে আর ফিরে আসবেন না, সেই কঠিন সত্যটা কিছু মানতে পারছেন না অভিনেতার কাছের মানুষেরা। এবার সুশান্তের মৃত্যুর রাতের ঘটনা নিয়ে মুখ খুললেন তার আমেরিকা প্রবাসী ভগ্নিপতি বিশাল সিং কৃতি।

সুশান্তের সঙ্গে নিজের ইন্সটাগ্রামে পুরোনো একটি ছবি শেয়ার করেছেন বিশাল সিং। সেখানে নানা প্রশ্ন রেখে তিনি লিখেছেন, ১৪ জুন ঠিক কি ঘটেছিলো? এমনকি কিভাবে একটি পরিবারকে তছনছ করে দেওয়া হয়েছে সেকথা জানিয়েছেন তিনি।

ওই পোস্টে বিশাল সিং কৃতি লেখেন, 'যখন এই ঘটনাটি ঘটে, তখন আমেরিকাতে মধ্যরাত। একটার পর একটা ফোন আসছিলো। ঘুমে আচ্ছন্ন চোখ নিয়ে তড়িঘড়ি করে ফোনটা রিসিভ করি। সবার একটাই প্রশ্ন, সুশান্তের খবরটা কি সত্য? টিভি খুলে দেখি সুশান্ত আত্মহত্যা করেছে!'

তিনি আরও লিখেছেন, ওই মুহুর্তটা আমার জন্য খুবই কঠিন ছিলো। কেননা আমি বুঝে উঠতে পারছিলাম না বিষয়টি আমি শ্বেতাকে কিভাবে জানাব। আমি আজও ভুলতে পারি না ভাইয়ের মৃত্যুর খবরে তার প্রথম প্রতিক্রিয়া এবং তার বোন রানীর সঙ্গে কান্না জড়িত কন্ঠে কথোপকথন। ঐ রাতটা পুরো পরিবারকে তছনছ করে দিয়েছে। সবকিছু মুহুর্তের মধ্যে উলটপালট হয়ে যায়।

করোনা আবহের কারণে শ্বেতাকে ভারতে পাঠানো একেবারেই সম্ভব হচ্ছিলো না। অন্যদিকে আমার সন্তানেরা মামার মৃত্যুতে একেবারে ভেঙ্গে পড়েছিলো। যোগ করে বলেন বিশাল।

আমার এই লেখাটা শেয়ার করার কারণ হলো, দু'টি মাসে এক রাতের জন্যও দুশ্চিন্তায় চোখের পাতা এক করতে পারিনি। লড়াই করে যাচ্ছি সবাই। দিন যত যাচ্ছে লড়াই ততই কঠিন হচ্ছে। অনুভূতি ও দুঃখগুলো বেড়েই চলেছে, কমছে না। সেই রাতে কি হয়েছিলো, সেটা ভাষায় প্রকাশ করতে পারব না। পাশাপাশি সুশান্তের ন্যায় বিচারের দাবিতে অভিনেতার ভক্তদের সঠিক পথে থাকার আহ্বান জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন