Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ইসরাইলের সাথে চুক্তি শহীদের রক্তের সাথে বিশ্বাসঘাতকতার বহি:প্রকাশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৮:৪৬ পিএম

মধ্যপ্রাচ্যের বিষফোঁড়া অবৈধ রাষ্ট্র ইহুদীবাদী ইসরাইলের সাথে আরব আমীরাতের তথাকথিক শান্তি চুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, অবৈধ রাষ্ট্র ইসরাইলের সাথে সংযুক্ত আবর আমীরাতের শান্তি চুক্তি ফিলিস্তিনীদের সংগ্রামের প্রতি পিছন থেকে ছুরিকাঘাত ছাড়া আর কিছুই নয়। আমীরাত ইসরাইল চুক্তি ফিলিস্তিনীদের অধিকার আদায়ের সংগ্রামে নিহত ফিলিস্তিনের লাখো শহীদের রক্তের সাথে আমীরাতের শাসকদের চরম বিশ^াসঘাতকতার বহি:প্রকাশ। ইহুদীবাদী ইসরাইলের বর্বরতার শিকার ফিলিস্তনীরা নিজ আবাসভূমি থেকে বিতাড়িত। অবৈধভাবে ফিলিস্তিনীদের ভূমি দখল করে হত্যা, জুলুম নির্যাতন চালাচ্ছে ইহুদীবাদী ইসরাইলী বাহিনী। এ চুক্তি শুধু ফিলিস্তিনী জনগণকেই নয় মুসলিম উম্মাহকে চরমভাবে ব্যথিত ও আহত করেছে।
বিবৃতিতে নেতৃদ্বয় ইসরাইলের সাথে আরব আমীরাতের তথাকথিক শান্তি চুক্তি বাতিলের দাবী জানান এবং ফিলিস্তিনীদের স্বাধীনতা সংগ্রামে সফল করে ইহুদীবাদী ইসলাইলে হাতে থেকে মুসলামনদের প্রথম কিবলা জেরুজালেম মুক্ত করার জন্য বিশ^ মুসলিমকে ঐক্যভদ্ধভাব সংগ্রামে ঝাপিয়ে পরার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন