Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ব্যাংকের এজিএমকে অপহরণের অভিযোগ

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ৮নং ওয়ার্ডের (অব.) উত্তরা ব্যাংকের এজিএম এমএ বারীকে অপহরণের অভিযোগ উঠেছে। এই ব্যাপারে তার ভাই নুরু লাট বাদী হয়ে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার সকাল ১০টায় এমএ বারীকে আবদুল্লাহপুর বাড়ি থেকে স্ত্রী বিবি আয়শা ও কয়েকজনে নিয়ে যায়। স্ত্রীর ইন্দনে তার ভায়রার ছেলে মামুন এমএ বারীর নামে চরফ্যাশনের বেতুয়া থেকে ঢাকাগামী কর্ণফুলি-১৩ লঞ্চে ভিআইপি ৩ ক্যাবিন বুকিং করে। তাকে গত শুক্রবার রাতে জোরপূর্বক ওই ক্যাবিনে নিয়ে নির্যাতন করে মোবাইল ভেঙে ফেলে। তার সাথে কোন যোগাযোগ করতে পারেনি বলে ভাই নুরু লাট অভিযোগ করেন।
গতকাল শনিবার সকালে উত্তরা ব্যাংকের (অব.) এজিএম এম এ বারী ঢাকায় লঞ্চ থেকে নামতে না চাইলে জোরপূর্বক তাকে নামানো হয় বলে স্থানীয়দের অভিযোগ। তার ভাই নুরু লাট বলেন, তার ভাইকে অপহরণ করা হয়েছে। কোন যোগাযোগ করা যাচ্ছেনা। তার ঢাকার ধনিয়া কদমতলীর বাড়িটি জোরপূর্বক নেয়ার পায়তারা করা হচ্ছে। বিয়ের পর থেকে তার স্ত্রী বিবি আয়েশার সাথে অমীল বলে একাধিক সূত্রে জানিয়েছেন।
চরফ্যাশন থানার এসআই নাসির উদ্দিন বলেন, ওসি শামসুল আরেফীনের সাথে শনিবার তাদের সাথে কথা হয়েছে। আজ রোববার তারা চরফ্যাশন থানায় আসবে।
চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ