Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে ঘরের মাটির নীচে মিললো অজ্ঞাত যুবতীর লাশ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৯:১০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী গ্রামের একটি টিনের ঘরের মাটি খুড়ে সেখান থেকে অজ্ঞাত (১৮) যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৫ আগস্ট) বিকেল থেকে মাটি খুঁড়ে লাশ উদ্ধার শুরু করে পুলিশ। রাত ৮টায় গিয়ে যুবতীর লাশ পায়। ধারনা করা হচ্ছে লাশটি এক সপ্তাহের বেশী সময় আগে এখানে পুতে রাখা হয়েছে।
নিহতের নাম পরিচয় জানা যায়নি তবে তার পরণে হলুদ রঙের একটি জামা রয়েছে।
আড়াইহাজার থানার উপপরিদর্শক( এস আই) গাজী শামীম জানান, বিশননন্দী গ্রামে জনৈক ডালিমের জমিতে তিনি ৩ মাসে আগে থেকেই ঘর নির্মান করছিলেন। ঈদের আগে কাজ বন্ধ রেখে তারা চলে যান। ঈদের পর শনিবার থেকে আবারো কাজ শুরু করেন তারা। পরে কাজ করার এক পর্যায়ে মৃত মানুষের গন্ধে সন্দেহ হয় তাদের। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করতে কাজ শুরু করে।
পুলিশ ও স্থানীয়দের ধারণা, যেকোন ঘটনায় হত্যাকান্ডের পর নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ঘরের নীচে পুতে রেখেছে অজ্ঞাতরা।
ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শওকত জানান, ধারণা করা হচ্ছে হত্যাকান্ডের পর লাশ গুমের জন্য এখানে কেউ পুতে রেখেছিল। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। লাশটি উদ্ধারে কাজ করছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন