Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই গ্রুপের পৃথক সমাবেশ

নরসিংদী জেলা আ.লীগ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

অভ্যন্তরীণ কোন্দলের কারণে জাতীয় শোক দিবসে নরসিংদী জেলা আওয়ামী লীগ একমঞ্চে অনুষ্ঠান করতে পারেনি। গতকাল জেলা আওয়ামী লীগের সভাপতি কর্নেল হিরুর সর্মথকরা অনুষ্ঠান করেছে আওয়ামী লীগ কার্যালয়ের দক্ষিণাংশে। এতে সভাপতিত্ব করেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মো. নজরুল ইসলাম হিরু।

অপরদিকে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়ার সর্মথকরা সভা করেছে আওয়ামী লীগ অফিসের উত্তরাংশে। এতে সভাপতিত্ব করেন নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি মেয়র কামরুজ্জামান কামরুল। পাশাপাশি দুই গ্রুপের অনুষ্ঠান চলাকালে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্তেজনাকর অবস্থার সৃষ্টি হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল হিরুসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান কামরুলকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তার তীব্র সমালোচনা করেন।
সমাবেশে বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম ভূঁইয়া, হাবিবুর রহমান হাবিব, মোন্তাজ উদ্দিন, ওয়ালিউর রহমান আজিম, পৌর কাউন্সিলর ইঞ্জিনিয়ার ফজলুর রহমান লিটন। মতিন-মেয়র গ্রুপের সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, আমজাদ হোসেন বাচ্চু, শামীম নেওয়াজ ও ফাতেমা সরকার সুমি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক-সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ