Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিলখানায় বিশেষ মোনাজাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দফতর পিলখানায় বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিজিবির সকল সদস্যের উপস্থিতিতে গতকাল আসরের নামাজের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত পরিবারের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া গতকাল শোক দিবস উপলক্ষে বিজিবি সদর দফতরসহ সকল রিজিয়ন, প্রতিষ্ঠান, সেক্টর ও ইউনিটসমূহের মসজিদে খতমে কোরআনের আয়োজন করা হয়।
বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবির সকল স্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এছাড়া সদর দফতর পিলখানাস্থ ইউনিটসহ সকল রিজিয়ন, প্রতিষ্ঠান, সেক্টর ও ইউনিটে কর্মরত সদস্যদেরকে স্থানীয় ডিশ চ্যানেলের মাধ্যমে ‘বাংলাদেশ মিলিটারি একাডেমির ১ম শিক্ষা সমাপনী অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রদত্ত ভাষণ’ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর নির্মিত বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীমূলক প্রামাণ্যচিত্র ‘অসমাপ্ত মহাকাব্য’ প্রদর্শন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশেষ-মোনাজাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ