Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

উপসর্গে মৃত্যু ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৬ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

কুমিল্লা : কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে তিনজন পুরুষ এবং দুইজন নারী। গতকাল কুমেক হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। কুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্র জানায়, করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার সুরুজ মিয়ার স্ত্রী আনজুয়ারা (৩০), দাউদকান্দি উপজেলার খোরশেদ আলমের স্ত্রী হোসনেয়ারা (৫৮), বরুড়া উপজেলার মৃত বাদশা মিয়ার ছেলে দেলোয়ার হোসাইন (৬০), চৌদ্দগ্রাম উপজেলার রফিকুল ইসলাম (৭০) এবং চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মৃত আমির আলীর ছেলে মানিক (৫৫)।

সাতক্ষীরা : সাতক্ষীরায় ক করোনার উপসর্গ নিয়ে অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেন ওয়ার্ডে ও আইসিইউতে তাদের মৃত্যু হয়। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, করোনার উপসর্গ (জ্বর, শ্বাসকষ্ট) নিয়ে গত ১২ আগস্ট হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন আনছার গাজী। তিনিও শুক্রবার রাতে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন