Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

জাতীয় শোক দিবসে মসজিদে গাউছুল আজমে বিশেষ দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী সকল শহীদের রূহের মাগফিরাত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে গতকাল বাদ আসর মহাখালীর মসজিদে গাউছুল আজমে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. নূরুল হক। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহমদ মোমতাজী, বনানী থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. মাসুদ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মুসল্লিবৃন্দ।

মসজিদে গাউছুল আজম কমপ্লেক্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত শুক্রবারও বাদ জুমা মসজিদে গাউছুল আজমে বঙ্গবন্ধু ও তার সঙ্গে শাহাদাতবরণকারী সকল শহীদের রূহের মাগফিরাত, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহানার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ