Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেঙে পড়েছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:৫২ পিএম

বলিউডে তারকা সন্তানদের মধ্যে যে'কজন নায়িকা আছেন তাদের মধ্যে শুরুর দিকেই নাম থাকবে আলিয়া ভাটের। কেননা নিজ গুণে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে টিনসেল টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। এমনকি তার অভিনীত শেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে হিট। তবে অভিনেতা সুশান্তের মৃত্যু পুরো সমীকরণই বদলে দিয়েছে!

সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে 'সড়ক ২'-এর ট্রেলার। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট ও আদিত্য কাপুর। আছেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। এটি পরিচালনা করেছেন মহেশ ভাট।

'সড়ক ২'-এর পোস্টার প্রকাশ্যে আসা থেকে শুরু করে ট্রেলার অবধি বিতর্কিত হচ্ছে ভাট ক্যাম্প। এদের মধ্যে বেশি সমালোচিত হচ্ছেন আলিয়া ভাট। তবে প্রশ্ন হচ্ছে অভিনেত্রীর দোষ কোথায়? সে উদাহরণ চোখে আঙ্গুল দিয়ে দেখিয়েছেন খোদ নেটজনতারা। মূলত সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে প্রয়াত অভিনেতাকে জেনেশুনে অপমান করেন আলিয়া। এরপর থেকে কার্যত স্টারকিডদের বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। ফলে সুশান্তের শেষ সিনেমা 'দিল বেচারা' যখন নতুন রেকর্ডের দোরগোড়ায়, তখন আলিয়া অভিনীত 'সড়ক ২'র ট্রেলার রীতিমতো নেগেটিভ পাবলিসিটির শিকার।

তবে অনেকেরই ধারণা, এই সিনেমার পরিচালক মহেশ ভাট হওয়ার কারণে আগুনে বাড়তি ঘি ঢেলেছে। শুধু তাই নয়, গেল কয়েকমাস ধরে সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে মহেশের নাম জড়িয়েও কম জল ঘোলা হয়নি। তাই সময় যতই এগুচ্ছে, ততই যেন বাড়ছে 'সড়ক ২'র ডিসলাইকের সংখ্যা। অথচ সিনেমার ট্রেলার ইউটিউবের শীর্ষ ট্রেন্ডিং! এরই মধ্যে সিনেমাটির ট্রেলার দেখেছেন ৫ কোটি ৬ লাখ মানুষ। যার মধ্যে লাইক দিয়েছেন প্রায় ৬ লাখ, অন্যদিকে ডিসলাইক করেছেন ১ কোটি মানুষ।

আর আপাতত এসবের বোঝা গিয়ে উঠেছে আলিয়ার কাঁধে। দীর্ঘদিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকায়, ওটিটিতে ভরসা রেখেছিলেন মহেশ কন্যা। ভেবেছিলেন উপরি পাওনা ঝুলিতে আসবে, কিন্তু হলো তার বিপরীত। জানা গিয়েছে, ট্রেলারের প্রতি দর্শকদের প্রতিক্রিয়া দেখে মনের দিক থেকে বেশ ভেঙ্গে পড়েছেন আলিয়া। কেননা এখন যা পরিস্থিতি তাতে আর বুঝতে বাকি নেই যে, আগামী ২৮ আগস্ট কি হতে চলেছে? তবে সিনেমার অসাধারণ গল্প এবং সাবলীল অভিনয়ই কেবল এই সিনেমাকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দিতে পারে বলেও ধারণা করছেন অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ