Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সালথায় স্ত্রী-কন্যার বিরুদ্ধে বৃদ্ধকে হত্যার অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১:২৭ পিএম

ফরিদপুরের সালথায় স্ত্রী ও কন্যার বিরুদ্ধে বৃদ্ধ নওশের আলী শেখ (৬৫) কে পিটিয়ে হত্যা করার অভিযোগ রয়েছে। শনিবার ( ১৫ই আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের গুপিনাথপুর বাইটকেমারি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় স্ত্রী-কন্যাকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরধরে শনিবার ( ১৫ ই আগস্ট ) রাত ৯টার দিকে গুপিনাথপুর বাইটকেমারি গ্রামের নওশের আলীকে তার স্ত্রী মর্জিনা বেগম (৫২) ও কন্যা নাদিরা বেগম (২৬) দুইজনে মিলে বেধড়ক মারপিট করে। এতে বৃদ্ধ নওশের আলী গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে আলফাডাঙ্গা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে সালথা থানার তদন্ত অফিসার সুব্রত গোলদারসহ একটি পুলিশ টিম ঘটনাস্থলে গিয়ে মর্জিনা বেগম ও নাদিরা বেগমকে আটক করে। এ ঘটনায় নিহতের ছেলে আশরাফ আলী শেখ বাদী হয়ে তার মা ও বোনের বিরুদ্ধে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, নওশের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত স্ত্রী ও কন্যাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ

২২ জানুয়ারি, ২০২২
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ