Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জাতীয় শোক দিবস উপলক্ষে কাপ্তাই ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে খতমে কোরআন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১:৫৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন কাপ্তাই উপজেলার উদ্যোগে রবিবার (১৬ আগস্ট) সকালে কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে খতমে কোরআন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর সভাপতিত্বে অনু্ষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ইফা কাপ্তাই উপজেলার ফিল্ড সুপারভাইজার এম মাঈনুল আলম মুবিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম এবং ইফার কাপ্তাইয়ের মডেল কেয়ারটেকার মাওলানা সোলাইমান।
অনু্ষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন, কিন্ত জাতির পিতা আজ আমাদের মাঝে নেই কিন্ত উনি সোনার বাংলা রেখে গেছেন, তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার ইফা পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সকল শিক্ষক, উপজেলার বিভিন্ন মসজিদের খতিব এবং ইমামরা উপস্হিত ছিলেন।
সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস


আরও
আরও পড়ুন