Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

গাবতলী ও গোবিন্দগঞ্জে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

গাবতলী ও গোবিন্দগঞ্জে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, ‘জঙ্গিবাদ-সন্ত্রাস ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ’ ও ‘সন্ত্রাস নয়-শান্তি চাই। শঙ্কা মুক্ত জীবন চাই’ এই শ্লোগানকে সামনে রেখে বগুড়া-ধুনট সড়কে গত বৃহস্পতিবার বগুড়ার গাবতলী নশিপুরের আল মারকাজুল ইসলামী ইয়াতিম খানা ও তাহফিজুল কুরআন মহিলা ইয়াতিম খানার উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ইয়াতিম খানার সভাপতি ও নশিপুর ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম মিন্টু ও সুপার হাফেজ আব্দুর রউফ। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সচিব শাহ আব্দুল আজিজ, রফিকুল ইসলাম, ইউপি সদস্য জনাব আলী, মালেক সরকার, মকবুল হোসেন, আব্দুল মজিদ, আব্দুল রহিম, আলী আকবর, শিক্ষক এনামুল হক, রাশেদুজ্জামান, মোশারফ হোসেন, শাহাবুদ্দিন, জালাল উদ্দিন, রাজু মিয়া, নুরুল ইসলাম, আল মাহমুদ, আব্দুল মোমিন, আমিনুল ইসলাম, আবু সাঈদ, রায়হান আলী, আব্দুর রহমান, আশরাফুল ইসলামসহ শিক্ষার্থীবৃন্দ।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সারাদেশে জঙ্গিবাদী তৎপরতার বিরুদ্ধে সচেতনা সৃষ্টির লক্ষ্যে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি অুনষ্ঠিত হয়। গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জ এসএম ফাজিল মাদরাসার উদ্যোগে ঢাকা-রংপুর মহাসড়কে বেলা ১১টা থেকে ১২ পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম রতন, সহ-সভাপতি আব্দুল জলিল, মাদরাসার অধ্যক্ষ আবু তালেব মন্ডল, মাদরাসার শিক্ষক একেএম সাহেদুল ইসলাম তুষার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ