Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চুপিসারে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৩:৪৩ পিএম

করোনা আবহেই খানিকটা চুপিসারে বিয়ে সারলেন কলকাতার অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। কোনোরকম আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই আইনত বিয়ে সেরে ফেললেন তারা দু'জন। নিজেদের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

গেল কয়েকমাস ধরেই টলিগঞ্জে তাদের দু'জনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সেই গুঞ্জনেই সিলমোহর বসালেন মানালি-অভিমন্যু। তবে ঘটা করে নয়, বরং আইনি প্রক্রিয়ায় বিয়ে সেরেছেন দু'জনে।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিমন্যুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মানালি। যেখানে একেবারেই সাদামাটা পোশাকে দু'জনকে পাওয়া গেল। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, রেজিস্টার্ড।

এর আগে ২০১২ সালে প্রথমবার কন্ঠশিল্পী সপ্তক ভট্টাচার্যের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন মানালি দে। সেসময় বেশ ঘটা করেই বিয়ের আয়োজন করেছিলেন তারা। তবে বেশ কয়েকবছর একসঙ্গে সংসার করার পর হটাৎই তাদের মধুর সম্পর্কে চিড় ধরে। এমনকি ২০১৬ সালে বাধ্য হয়ে বিচ্ছেদের পথে হাটেন মানালি-সপ্তক।

তারপর কিছুদিনের জন্য পর্দার আড়ালে চলে যান মানালি দে। বিরতি কাটিয়ে পরিচালক অভিমন্যুর 'নিমকি ফুলকি' সিনেমা দিয়ে ফের কাজে ফেরেন তিনি। সেই সুবাদেই দু'জনের মধ্যে বন্ধু গড়ে উঠে। পরে যা প্রেমের সম্পর্ক এবং অবশেষে প্রণয় সম্পর্কে রুপ নিলো। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টলিগঞ্জের তারকারা শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন নতুন এই দম্পতিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ