Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৫:৪০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ১২ বছরের মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা নাড়ু গোপাল সরকারকে (৪৫) আটক করেছে পুলিশ। শনিবার রাতে মেয়েকে যৌন হয়রানির অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন ভিকটিমের মা। এরপর রাতেই নাড়ু গোপালকে আটক করে পুলিশ। আটক নাড়– গোপাল সরকার কোলা গ্রামের কমলেশ সরকারের ছেলে।

মামলার এজাহারে ভিকটিমের মা উল্লেখ করেছেন, প্রায় ৭/৮ মাস হলো মেয়েকে যৌন হয়রানি করে আসছিল। বিভিন্ন সময় অভিযুক্ত বাবা তার মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে বিরক্ত করতো। এ নিয়ে আমার মেয়ে আত্মহত্যাও করতে গিয়েছিল। সর্বশেষ গত ৭ আগস্ট রাত তিনটার দিকে আবারও মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দেয় ওর বাবা। এসময় মেয়ের চিৎকারে পাশের ঘর থেকে তিনি ছুটে আসেন।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, বেশ কিছু দিন ধওে মেয়েকে যৌন হয়রানি করে আসছিল নাড়– গোপাল এমন অভিযোগে মামলা হওয়ার পর শনিবার রাতে তাকে আটক করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • ash ১৭ আগস্ট, ২০২০, ৭:১৭ এএম says : 0
    ORA KI AMON E PCHASH HOY ?????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ