Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় রাজশাহীতে বিএনপির দোয়া মাহফিল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৭:০৬ পিএম | আপডেট : ৭:০৯ পিএম, ১৬ আগস্ট, ২০২০

রাজশাহী নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ রবিবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়্যু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা ও অসুস্থ্যদের সুস্থ্যতা ও বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসি মানুষের দুর্দশা থেকে পরিত্রাণ পেতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি এবং সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।
রাজশাহী প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি সাধারণ সম্পাাদক, এ্যাডেভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ।
এসময়ে উপস্থিত ছিলেন, আব্দুল মতিন, রবিউল আলম মিলু, শফিকুল ইসলাম শাফিক, আনোয়ার হোসেন উজ্জল, ইশার উদ্দিন ইশা, মাহফুজুল হাসনাইন হিকোল, আবুল কালাম আজাদ সুইট ও মাহফুজুর রহমান রিটনসহ ছাত্রদল, বিএনপির অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন