Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বারভিডায় জাতীয় শোক দিবস পালন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৭:৪৮ পিএম

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স এন্ড ডিলার্স এসোসিয়েশন (বারভিডা) জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এসোসিয়েশনের কার্যালয়ে আজ রোববার (১৬ আগস্ট) এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বারভিডা প্রেসিডেন্ট আবদুল হক, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট-২ মোহা. সাইফুল ইসলাম (স¤্রাট) এবং ভাইস প্রেসিডেন্ট ৩ মো. জসিম উদ্দিন মিন্টুসহ কার্যনির্বাহী পরিষদ সদস্যরা মাহফিলে অংশ নেন। এছাড়াও এসোসিয়েশনের বিপুল সংখ্যক সাধারণ সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বারভিডা সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম অনুষ্ঠানটি পরিচালনা করেন। এসোসিয়েশনের প্রেসিডেন্ট আবদুল হক বঙ্গবন্ধুর ঘটনাবহুল জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন। উপস্থিত সদস্যরা বঙ্গবন্ধুকে স্মরণ করে বক্তব্য রাখেন। বারভিডা নেতৃবৃন্দ বাংলাদেশের গৌরবময় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অমর আত্মত্যাগ এবং তাৎপর্যময় ও ঘটনাবহুল জীবনের স্মৃতিচারণ করেন এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। ব্যবসায়ী নেতৃবৃন্দ পঁচাত্তরের ১৫ আগস্ট নৃশংসভাবে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্মার শান্তি কামনা করেন। এছাড়াও বারভিডা নেতৃবৃন্দ দেশের প্রত্যেক নাগরিকের অর্থনৈতিক স্বাধীনতা নিশ্চিতকরণ এবং একটি আধুনিক, বিজ্ঞানমনস্ক জাতি গঠনে বর্তমান প্রজন্মকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সফল করতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

দোয়া মাহফিলে এসোসিয়েশনের ট্রেজারার মোহাম্মদ আনিছুর রহমান, অর্গানাইজিং সেক্রেটারি খন্দকার আব্দুল মুমিন (পাপ্পু), পাবলিকেশন এন্ড পাবলিসিটি সেক্রেটারি ফরিদ আহমেদ, কালচারাল সেক্রেটারি বেনজির আহমেদ এবং কার্যনির্বাহী পরিষদ সদস্য আবু হোসেন ভূইয়া (রানু), সৈয়দ জগলুল হোসেন, ডা. মো. আনিছুর রহমান খান ও মো. মাহবুবার রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ