Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাফুফে ভবনে আগুন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৭:৫০ পিএম

মতিঝিলস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের একটি কক্ষে রোববার বিকেলে আগুন ধরে গেলে চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভবনের দ্বিতীয় তলার যে কক্ষে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বসেন ঠিক তার উপর তৃতীয় তলার একটি কক্ষে আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে বাফুফে ভবনের একটি কক্ষটি থেকে প্রচন্ড ধোঁয়া বের হতে থাকে। মূহূর্তে আগুন! আগুন!! আগুন!!! চারদিক থেকে এই আওয়াজ আসতে থাকলে বাফুফে ভবন ও এর আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ সময় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নিজের কক্ষেই ছিলেন। ভবনে আরও ছিলেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, নির্বাহী কমিটির এক সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীরা। আগুন! আগুন!! চিৎকার শুনে সভাপতি সালাউদ্দিনসহ অন্যরা দ্রুত সিড়ি বেয়ে নিচে নেমে ভবনের সামনের মাঠে নিরাপদ স্থানে অবস্থান নেন। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাফুফে সুত্রে জানা গেছে, ভবনের তৃতীয় তলার ওই কক্ষটিতে রেফারিরা বসেন। সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘শর্টসার্কিটে এসিতে আগুন ধরে গিয়েছিল। আমরা সভাপতিকে নিয়ে দ্রুত নিচে নেমে যাই এবং বিদ্যুতের সব লাইন বন্ধ করে ফায়ার সার্ভিসে ফোন করি। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলেন। পরে বিদ্যুত অফিস থেকে কর্মিরা এসে লাইন ঠিক করে দেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ