Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে চুরির পর ঘরে আগুন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৯:২৩ পিএম

ঝালকাঠি শহরের একটি বাসা থেকে টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, চাল-ডালসহ মালামাল লুটে নেয়ার পর আগুন জালিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দিনগত রাতে ঝালকাঠি থানা থেকে মাত্র ২০০ গজ দূরের তরকারিপট্টি সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ক্ষতিগ্রস্ত বাবুল সরদার জানায়, গত বৃহস্পতিবার তারা পরিবারের সবাই গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার রাতে ঘরের পেছনের দরজা ভেঙে অজ্ঞাত দুর্বৃত্তরা প্রবেশ করে। তারা স্টিলের আলমারি ও শোকেজ ভেঙে নগদ ৪৮ হাজার ৫০০ টাকা, দুই ভরি স্বর্ণালংকার, জামা-কাপড়, খাদ্যসামগ্রী, এমনকি শিশুখাদ্য পর্যন্ত লুটে নেয়। লুট করে যাওয়ার সময় গ্যাসের চুলার ওপর কাথা-বালিশ দিয়ে আগুন ধরিয়ে চলে যায়। পরে আগুন ও ধোয়া দেখে প্রতিবেশিরা চিৎকার শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ঘরটি রক্ষা পেলেও পরিবারটির ব্যাপক ক্ষতি হয়।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ