Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ শহরে এক ভয়াবহ অগ্নিকান্ড

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে ফার্নিচারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকানীরা। বৃহস্পতিবার সকালে শহরের ডন চেম্বার এলাকায় দুটি স’মিল ও ৪টি ফার্নিচারের দোকানে এ ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান গুলোর মধ্যে রয়েছে- আলামিনের মালিকানাধীন সৌখিন ফার্নিচার, ফয়সালের মালিকানাধীন মোহাম্মদিয়া ফার্নিচার, মিলনের মালিকানাধীন মুন্সিগঞ্জ ফার্নিচার, আলমগীরের মালিকানাধীন দেওয়ান ফার্নিচার এবং শাহ আলম ও বাতেন মোল্লার মালিকানাধীন পৃথক দুটি স’মিল।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মুন্সিগঞ্জ ফার্নিচারের মালিক মিলন জানান, ভোরে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে দুটি স’মিলসহ ৪ টি ফার্নিচারের দোকানের ব্যাপক ক্ষতি সাধিত হয়। অগ্নিকান্ডে চারটি দোকান ও দুটি স’মিল মিলিয়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কোনো দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে তা বলতে পারেনি তারা।
নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার বেলাল হোসেন জানান, দুটি স্টেশনের ৫টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আর অগ্নিকান্ডের প্রাথমিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ