Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ম্যানইউকে হারিয়ে ফাইনালে সেভিয়া

উয়েফা ইউরোপা লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৯:৪৬ এএম | আপডেট : ৩:৪০ পিএম, ১৭ আগস্ট, ২০২০

শুরু আর শেষে পুরোটাই অমিল। প্রথম মনে হয়েছে ম্যানইউ জয় লাভ করবে কিন্তু শুরুতে এগিয়ে গেলেও একের পর এক সুযোগ নষ্ট করায় ব্যবধান ধরে রাখতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের সফলতম দলটিকে হারিয়ে ইউরোপা লিগের ফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া।

জার্মানির কোলোনে রোববার রাতে সেমি-ফাইনালে ম্যানইউকে ২-১ গোলে হারায় স্প্যানিশ ক্লাবটি। ব্রুনো ফের্নান্দেস ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার পর সমতা টানেন সুসো। শেষ দিকে সেভিয়ার হয়ে জয়সূচক গোল করেন লুক ডি ইয়ং।

ম্যাচের দশম মিনিটে ব্রুনোর স্পট কিকে এগিয়ে যায় ম্যানইউ। ডি-বক্সে মার্কাস র‍্যাশফোর্ড ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

প্রথমার্ধেই গোলটি শোধ করে সেভিয়া। সতীর্থ সের্গিও রেগুইলিওনের ক্রসে ডি-বক্সে থেকে বাঁ পায়ের শটে ডান দিক দিয়ে জালে বল জড়ান স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার সুসো।

বিরতির আগে র‌্যাশফোর্ড ও ফের্নান্দেসের দুটি প্রচেষ্টা রুখে দেন সেভিয়ার গোলরক্ষক ইয়াসিন বুনো। দ্বিতীয়ার্ধের প্রথম দশ মিনিটে আরও অন্তত দুটি দারুণ সেভ করেন তিনি।

৭৮ মিনিটে অনেকটা খেলার ধারার বিপরীতেই গোল খেয়ে বসে ইউনাইটেড। ডান দিক থেকে হেসুস নাভাসের ভেসে আসা ক্রসটা তাকিয়ে তাকিয়ে দেখছিলেন ইউনাইটেড ডিফেন্ডাররা। ফাঁকায় পেয়ে জালে জড়িয়ে দেন লুক ডি ইয়ং।



 

Show all comments
  • faruk ১৭ আগস্ট, ২০২০, ১১:৪৯ এএম says : 0
    স্যার---- এতো বড় ভুল পত্রিকা অফিসে কিভাবে হয় ? ইংলিশ প্রিমিয়ার লীগ ? কিভাবে সম্ভব ? তাহলে ইঊরোপা লীগ কোনটা ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২১ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১
১৯ জানুয়ারি, ২০২১
১৯ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন