Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে ধর্ষণের শিকার গৃহবধূ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১১:৫১ এএম | আপডেট : ১১:৫৩ এএম, ১৭ আগস্ট, ২০২০

স্বামীর সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (১৯)। শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরা পূর্ব হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক মহর আলীকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, ধর্ষণের শিকার ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার এসআই মো. রেজাউল করিম জানান, রামপুরা পূর্ব হাজিপাড়ায় স্বামীর সঙ্গে থাকেন ওই নারী। আগে পোশাক কারখানায় চাকরি করলেও বর্তমানে কিছু করেন না তিনি। শনিবার স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বললে তিনি বের হয়ে যান। রাত সাড়ে ১০টার দিকে মহর আলী তাকে ধর্ষণ করেন।

এসআই আরো জানান, রোববার দুপুরে স্বামী-স্ত্রী থানায় এসে মহর আলীর বিরুদ্ধে মামলা করেন। এর পরপরই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ