Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ট্রাক কেড়ে নিল বিশ্ববিদ্যালয় ছাত্রের প্রাণ

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১:১১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ঢাকা-শেরপুর মহাসড়কের শেরপুর রোডে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ (২৫) নিহত হয়েছেন। রবিবার রাত ৮টায় শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী একটি রিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রিকশাচালক আবুল হাশেম। নিহত আশিফ ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের মেধাবী ছাত্র ছিলেন। তিনি উপজেলার রূপসী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের (অব.) সেনা সদস্য জহিরুল হক বিশ্বাসের ছেলে।

জানা যায়, করোনাভাইরাসের প্রভাবে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ফুলপুর পৌর শহরের বাসাবাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতেন আশিফ। মেধাবী শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের কাছে ব্যাপক পরিচয় ছিল তাঁর। রবিবার সন্ধ্যার পর প্রাইভেট পড়ানো শেষ করে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। হঠাৎ শেরপুরের দিকে রওনা হওয়া দ্রুতগামী একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন রিকশার যাত্রী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ ও রিকশাচালক আবুল হাশেম।এ সময় পথচারীরা দুজনকে উদ্ধার করে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছাত্র ফাইজুল ইসলাম আশিফ রবিবার রাত ৯টায় মারা যান। চিকিৎসকরা জানান, গুরুতর আহত রিকশাচালক আবুল হাশেমের অবস্থাও আশঙ্কাজনক।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় ট্রাকের চালক ঘাতক রফিক মিয়াকে ট্রাকসহ আটক করা হয়েছে। চালক রফিক মিয়া ময়মনসিংহ কোতোয়ালি থানার আলিয়া মাদরাসা সংলগ্ন মৃত সবুজ মোল্লার ছেলে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক

৩ ফেব্রুয়ারি, ২০২২
৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ