Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭২ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৩:০৪ পিএম

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ভেড়ামারার বাসিন্দা চৈতন্য কুমার পূর্ণ(৭৪) ও শেখ ফিদেল (৩৩) নামে ২ জন ও দৌলতপুর উপজলায় ১ জনের করোনায় মৃত্যু হয়েছে এবং নতুন করে আরো ৭২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল রাতে কুষ্টিয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

১৬ আগস্ট কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব(১৫৩টি) ও ঢাকার ল্যাবে পাঠানো(১৫১টি) মোট ৩০৪টি স্যাম্পলের নমুুনা পরীক্ষা করা হয়। তাতে কুষ্টিয়ায় নতুন করে আরো(কুষ্টিয়া ল্যাবে ৪৪জন ও ঢাকা ল্যাবে ২৮জন) ৭২জন করোনা রোগী শনাক্ত হয়।

শনাক্তদের মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলার ২৮ জন,মিরপুর উপজেলায় ১ জন, দৌলতপুর উপজেলায় ৮জন, খোকসা উপজেলায় ৬ জন, ভেড়ামারা উপজেলায় ৫জন ও কুমারখালী উপজেলায় ১৬জন।

জেলায় এ নিয়ে ২৩৩৯ জন কোভিড রোগী শনাক্ত হলেন আর মারা গেছেন ৪৮ জন।

কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের পক্ষ থেকে জানানো হয়, ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ