Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় রেলওয়ের এক সহকারী লোকোমাষ্টারের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৫:৩১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় রেলওয়েতে এক সহকারী লোকোমাষ্টারের (ট্রেন চালক) মৃত্যু হয়েছে। তাঁর নাম সুমন মোহাম্মদ তুষার (৩৫)। গত রবিবার (১৬ আগষ্ট) রাত ৯ টায় সৈয়দপুর শহরের উপকন্ঠে সৈয়দপুর-পাবর্তীপুর আঞ্চলিক মহাসড়কের চৌমুহনীবাজারে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ঘটনার দিন গত রবিবার রাতে সহকারি লোকোমাষ্টার সুমন মোহাম্মদ তুষার তাঁর এক বোন ও ভাগনিকে নিয়ে নীলফামারীর সৈয়দপুর থেকে দিনাজপুরের পাবর্তীপুরে ফিরছিলেন। রাত আনুমানিক ৯টার দিকে তারা মোটরসাইকেলটি নিয়ে সৈয়দপুর শহরের উপকন্ঠে সৈয়দপুর-পাবর্তীপুর আঞ্চলিক মহাসড়কের চৌমুহনীবাজারে পৌঁছে। এ সময় উল্লিখিত সড়কে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সহকারি লোকোমাষ্টার সুমন মোহাম্মদ তুষার ঘটনাস্থলে মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেলে থাকা নিহতের বোন ও ভাগনি গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর পরই আশপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। তবে তাক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। নিহত তুষার দিনাজপুরের পার্বতীপুরের গুলপাড়ার মো. জুলফিকার আলীর ছেলে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রলির চালক পালিয়ে গেলেও এর চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ