Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফোরজি-ভলটিই হ্যান্ডসেট এনেছে গ্রামীণফোন ও ম্যাক্সিমাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৫:৫৭ পিএম

ফোরজি ও ভলটিই (ভয়েস ওভার এলটিই) প্রযুক্তি সম্পন্ন হ্যান্ডসেট যৌথভাবে বাজারে এনেছে গ্রামীণফোন ও ম্যাক্সিমাস। সাম্প্রতিক সময়ে চালু হওয়া ভয়েস-ওভার-এলটিই ক্ষমতা সম্পন্ন ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স গ্রাহকদের গ্রামীণফোনের ফোরজি সেবা উপভোগ করতে সহায়তা করবে।

ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স এর রয়েছে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ২জিবি র‌্যাম এবং ১৬জিবি রম। এন্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেম এর সাথে ফোনটিতে রয়েছে ৬.০৮৮ ওয়াটার ড্রপ ফুলভিশন ডিসপ্লে। ৫মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে এটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা (৮এমপি+ভিজিএ) রয়েছে। ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স এ ২৫০০এমএএইচ ব্যাটারি থাকছে। হ্যান্ডসেটটির সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ফিচার হলো এটিতে ভলটিই সেবা কার্যকর এবং এর মূল্য মাত্র ৫ হাজার ৪৯৯ টাকা। ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স গ্রামীণফোেনের বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।

গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, সবার জন্য ফোরজি সেবা নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টারই একটি উদ্যোগ স্বল্পমূল্যে এই কো-ব্রান্ডেড হ্যান্ডসেট নিয়ে আসা। সাশ্রয়ী এই হ্যান্ডসেটটি আমাদের বিস্তৃত ফোরজি-এলিটিই নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের নিউ নরমাল জীবনধারার ডিজিটাল সেবা প্রাপ্তিতে সহায়তা করবে। আমরা বিশ্বাস করি প্রয়োজন অনুযায়ী সাশ্রয়ী মূল্যে আধুনিক সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া সম্ভব।

গ্রাহকদের সেবার মানোন্নয়ন বৃদ্ধি করার লক্ষ্যে দেশব্যাপী আধুনিক প্রযুক্তির ছড়িয়ে দিতে গ্রামীণফোন নতুন নতুন প্রযুক্তি বাজারে নিয়ে আসার জন্য ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। ভয়েস ওভার এলটিই হলো এমন একটি প্রযুক্তি যার মাধ্যমে ফোরজি/এলটিই নেটওয়ার্কে ভয়েস কল করা যায়। এ সেবার মাধ্যমে কলের ক্ষেত্রে দু’জন গ্রাহক দ্রুততর কল সংযোগ সময় এবং এইচডি মানসম্পন্ন ভয়েস কলের অভিজ্ঞতা লাভ করবেন। ভলটিই এর মাধ্যমে গ্রাহকেরা ভয়েস কলের সময়েও ফোরজি নেটওয়ার্কের অন্তর্ভুক্ত থাকবেন এবং নিরবচ্ছিন্নভাবে উচ্চগতির ফোরজি ইন্টারনেটের অভিজ্ঞতা নিতে পারেন। এছাড়াও, ভলটিই গ্রাহকদের ইনডোর নেটওয়ার্কের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। গ্রামীণফোন গ্রাহকরা নিয়মিত কলরেটে এ সুবিধা উপভোগ করতে পারবেন। ভলটিই সার্ভিস পেতে কাস্টমারকে ফোরজি নেটওয়ার্ক কভারেজ এ ফোরজি সিম কার্ড সহ ম্যাক্সিমাস এ১০ ম্যাক্স এর মত ভলটিই প্রযুক্তি সম্পন্ন হ্যান্ডসেট ব্যবহার করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ