Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরার শালিখায় আওয়ামী লীগের দুপক্ষের হামলায় ৬ জন আহত গ্রেফতার তিন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৬:২১ পিএম

মাগুরায় শালিখায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। পুলিশ ৩ জনকে আটক করেছে। আহত খলিলুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীর পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার সকালে শালিখা উপজেলার নাঘোষা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান, নাঘোষা গ্রামসহ তালখড়ি ইউনিয়নে বাসিন্দারা দুইটি রাজনৈতিক দলে বিভক্ত। এদের একপক্ষ স্থানীয় এমপি ড. শ্রী বীরেন শিকদার ও অপর পক্ষ উপজেলা চেয়ারম্যান অ্যাড কামাল হেসেনের সমর্থক। সম্প্রতি এমপি সমর্থিত কয়েকজন দল ভেঙ্গে উপজেলা চেয়ারম্যানের সমর্থকদের পক্ষে যোগ দেয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়। সকালে উপজেলা চেয়ারম্যান সমর্থক আকরাম ও আলমের নেতৃত্বে এমপি সমর্থক খলিলুর রহমানের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা খলিলুর রহমানের বাম পা ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেন এবং আরও ৪-৫ জনকে কুপিয়ে আহত করেন। হমলাকারীরা ২-৩ টি বাড়িঘরও ভাংচুর করেন।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে এবং খলিলুর রহমানসহ আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা

২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ