Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমিরকে ভারত ছাড়তে বলছে নেটিজেনরা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৬:২৪ পিএম

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। সিনেমাটি এ বছর প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও, বাঁধা হয়ে দাঁড়িয়েছে করোনা। এমনকি লকডাউনের জেরে প্রায় ৫ মাস বন্ধ ছিলো শুটিং। অবশেষে সিনেমার বাকি অংশের কাজ সম্পন্ন করতে তুরস্কে পাড়ি জমিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। আর সেখানে গিয়েই বাঁধলো বিপত্তি!

শুটিংয়ের কাজে তুরস্কে পৌঁছেই দেশটির ফার্স্ট লেডি এমিন এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করেন আমির খান। তারপর তাদের সাক্ষাতের ছবি টুইটারে শেয়ার করেন এরদোগানের স্ত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'বিশ্বের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খানের সঙ্গে দেখা করে আমি অত্যন্ত গর্ববোধ করছি। তার আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা'র শুটিং তুরস্কের বিভিন্ন লোকেশনে করবেন জেনে আমি আনন্দিত। তার এই সিনেমাটি দেখতে আমি ইচ্ছুক।'

আমির ও তুর্কির প্রেসিডেন্টের স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। যা নেটিজেনদের নজরে আসতেই শুরু হয় গেছে শোরগোল। তাদের কথায়, ভারতের সঙ্গে তুরস্কের সম্পর্ক কেমন সেটা আমির জানেন। তারপরও এমন কাজ তিনি কিভাবে করতে পারলেন। তা নিয়েও উঠছে প্রশ্ন! তাই আমিরের বিরুদ্ধে রীতিমতো ফুসছে নেটিজেনরা।

এক নেটিজেন লিখেছেন, যে দেশ পাকিস্তানকে লাগাতার সাহায্য করে আসছে, সেই দেশের ফার্স্ট লেডির সঙ্গে আপনার আলাপে আমরা বিস্মিত! আমির আপনি দেশ ছাড়ুন। যদিও বিষয়টি নিয়ে নেটিজেনদের পাল্টা কোনো জবাব দিতে দেখা যায়নি মিস্টার পারফেকশনিস্টকে।

উল্লেখ্য, টম হ্যাংকস অভিনীত হলিউডের জনপ্রিয় সিনেমা 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক আমিরের 'লাল সিং চাড্ডা। এতে তার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। সিনেমাটি ২০২১ সালের ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ