Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে ঘর-বাড়ি ভাঙচুর ও উচ্ছেদ

গ্রেফতার ৭

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

জেলার মির্জাগঞ্জের রামপুরা এলাকার সাইফুল ও তার চাচা বারেকের বসত ঘর প্রতিপক্ষ সোহরাব শিকদার ৩০-৩৫ জন সন্ত্রাসীসহ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে এসে হামলা চালিয়ে ঘর-বাড়ি ভাঙচুর ও তছনছ করে। পরবর্তীতে ঐ জমিতে নিজেরা নতুন করে ঘর তৈরি করে ফেলে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রলার, অস্ত্রশস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করে। ঘটনাটি ঘটেছে গত রোববার বিকেলে।

মামলার বিবরণে জানা যায়, জমি নিয়ে সোহরাব শিকদারের সাথে সাইফুলের বিরোধ চলে আসছিল, এ নিয়ে কয়েক দফা শালিশ হয়। কিন্তু সোহরাব শালিশের সিদ্ধান্ত না মেনে পাশের দুমকী থেকে ট্রলার যোগে ৩০-৩৫ জন সন্ত্রাসীসহ দেশিয় দা, রামদা, লেজা, ছুড়ি, লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় সাইফুল আহত হয়।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে প্রধান আসামি সোহরাবসহ ৭ জনকে গ্রেফতার করে। এ সময় তারা দেশিয় অস্ত্রশস্ত্র এবং ট্রলারটি জব্দ করে। এ বিষয়ে রাতে সাইফুল বাদী হয়ে ১৭ জনের নামসহ অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। গতকাল সোমবার আসামিদের কোর্টে চালান দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘর-বাড়ি-ভাঙচুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ