Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘প্রকৌশলীরা উন্নয়নের কারিগর’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন চলমান উন্নয়ন কাজে প্রকৌশলীদের আরও সহযোগিতা প্রত্যাশা করে বলেছেন প্রকৌশলীরাই উন্নয়নের কারিগর। উন্নয়ন প্রকল্প কত দ্রুত শেষ হবে, সেটিও তাদের ওপর নির্ভর করে। আসুন, সবাই মিলে এ নগরীকে উন্নত ও সুন্দর করে গড়ে তুলি।

তিনি গতকাল সোমবার নগরভবনে প্রকৌশল বিভাগের ৩ ও ৫ নং ডিভিশনের সাথে বৈঠকে এসব কথা বলেন। নগরীতে চলমান উন্নয়নকাজ সময়মত শেষ করতে তদারকি বাড়ানোর তাগিদ দিয়ে তিনি বলেন, রাস্তায় যেখানে উন্নয়নকাজ চলছে সেখানে সময় দেন। কাজের গুণগতমান পরীক্ষা করুণ। কোন কোন ঠিকাদার কাজে গাফিলতি করছে তাদের তালিকা আমাকে দেন। কাজ আদায়ের ক্ষেত্রে আমি কাউকেই ছাড় দেব না। এ সময় প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুনিরুল হুদা, কামরুল ইসলাম, আবু সালেহ, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম, আবু ছিদ্দিক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন-কারিগর
আরও পড়ুন