Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক মামলায় যাবজ্জীবন

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুরে আনিচ হাওলাদার নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২১ মে মাদারীপুর সদর থানার এসআই সুলতান মাহমুদ গোপন সংবাদের ভিত্তিতে চরমুগরিয়ার খাদ্য গুদাম এলাকায় মাদকবিরোধী একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় ৫০ বোতল ফেনসিডিলসহ আনিচ হাওলাদার (৩৭) ও এমদাদুল ইসলাম (৩৪) কে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় প্রদান করেন। এছাড়া এমদাদুল ইসলামকে খালাস প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আনিচ হাওলাদার মাদারীপুর সদর উপজেলার নয়াচর গ্রামের মৃত মৌজ আলী হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে জজ কোর্টের পিপি অ্যাড. সিদ্দিকুর রহমান সিং বলেন, আনিচ হাওলাদারের বিরুদ্ধে এ মামলা ছাড়াও প্রায় ৫০টি মামলা রয়েছে। এই রায়ের মাধ্যমে মাদকের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের প্রতিফলন হয়েছে। এছাড়াও অন্য মাদক মামলাও দ্রæত নিষ্পত্তি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ