Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

তছনছ হয়ে গেলো সাজানো জীবন

সড়কে নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

৬ বছর আগে বাংলাদেশ রেলওয়েতে সহকারী চালক পদে যোগদান করেন সুমন আহম্মেদ তুষার (৩০)। আর গত ৮ মাস আগে বিয়ে করে নতুন জীবনের শুরু করেছিলেন। চলছিলো সাজানো গোছানো জীবন। গত রোববার বোন আর ভাগনিকে নিয়ে মোটরসাইকেলে করে সৈয়দপুর শহরে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি চৌমুহনী পৌছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর সামনা-সামনি আঘাত করে। এতে সুমনসহ মোটরসাইলের তিন আরোহী আহত হন। তাদের সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুরতর আহত সুমন মারা যান। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এছাড়া সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রসহ আরো ৪ জন।
পার্বতীপুর (দিনাজপুর): নিহত ট্রেন চালক সুমন আহম্মেদ তুষার (৩০) পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার অবসর প্রাপ্ত রেল কর্মচারী জুলফিকার আলীর একমাত্র ছেলে। গুলপাড়া মসজিদে প্রথম জানাজা শেষে তার লাশ দাফনের জন্য ফরিদপুর জেলায় তার গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হয়।
চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুন্ডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্ত্রী নিহত এবং চালক স্বামী আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া মগপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায় একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে মারা যান শায়লা আক্তার (৪৮)। এতে তার স্বামী টিপু সুলতান (৫৫) গুরুতর আহত হন। ট্রাকটি জব্দ করা হয়েছে। তারা মোটরসাইকেলে ঢাকা থেকে নগরীর আকবর শাহ এলাকার বাসায় ফিরছিলেন বলে পুলিশ জানিয়েছে।
গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের থেলথেলা বাজারের সড়ক দুর্ঘটনায় আহত গরু ব্যবসায়ী আবেদ আলী (৫৫) চিকিৎসাধীন অবস্থায় গত রোববার সন্ধ্যায় মারা গেছে। আবেদ আলী একই উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছি শান্তিরাম গ্রামের মজিদ মিয়ার ছেলে।
ফুলপুর (ময়মনসিংহ): ঢাকা-শেরপুর মহাসড়কের এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফাইজুল ইসলাম আশিফ (২৫) নিহত হয়েছেন। গত রোববার রাত ৮টায় শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী একটি রিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রিকশাচালক আবুল হাশেম। নিহত আশিফ ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের মেধাবী ছাত্র ছিলেন। তিনি উপজেলার রূপসী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের (অব.) সেনা সদস্য জহিরুল হক বিশ্বাসের ছেলে।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় ট্রাকের চালক ঘাতক রফিক মিয়াকে ট্রাকসহ আটক করা হয়েছে। চালক রফিক মিয়া ময়মনসিংহ কোতোয়ালি থানার আলিয়া মাদরাসা সংলগ্ন মৃত সবুজ মোল্লার ছেলে।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ): সিরাজদিখানে ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক স্থানে গতকাল সোমবার দুপুরে সেন্টু খান (৪০) নামে এক সৌদী প্রবাসী প্রাইভেটকার চাপায় নিহত হয়েছে নিহত সেন্টু উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালিপুর গ্রামের মৃত কোব্বাত খানের ছেলে ।
হাসাড়া হাইওয়ে থানার ওসি মো. আ. বাসেদ জানান, দুর্ঘটনা হয়েছে এবং আহত রোগীকে হাসপাতালে নেয়া হয়েছে আমি এইটুকুই জানি এর বেশী কিছু জানি না ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক

২৩ অক্টোবর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ