Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরো ৮ জন গ্রেফতার

শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ হত্যাকান্ড

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর হত্যা ও ১৫ জনকে আহতের ঘটনায় বন্দি ৮ কিশোরকে গত রোববার রাতে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আটককৃত ৮ কিশোর বন্দি হলো চুয়াডাঙ্গার আনিছ, গাইবান্ধার খালিদুর রহমান তুহিন, নাটারের হুমাইদ হোসেন ও মোহাম্মদ আলী, পাবনার ইমরান হোসেন ও মনোয়ার হোসেন, রাজশাহীর পলাশ ওরফে শিমুল এবং কুড়িগ্রামের রিফাত আহমেদ।

তদন্ত সূত্র জানায়, প্রাথমিকভাবে মর্মান্তিক ঘটনার সত্যতা পাওয়া গেছে। পুরো তদন্তের পরই সব বলা যাবে। সমাজকল্যাণ মন্ত্রণালয় গঠিত ৩ সদস্যের কমিটি ও সমাজসেবা অধিদফতরের ২ সদস্যের কমিটি আহত বন্দি ও কেন্দ্রের অন্যান্য বন্দি এবং কর্মকর্তা ও কর্মচারিদের আলাদা আলাদাভাবে সাক্ষ্যগ্রহণ করছে। এদিকে, হত্যাকান্ডে পাঁচ সাক্ষী আদালতে রোববার জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোর বন্দীদেরকে অমানুষিকভাবে পিটিয়ে ৩ কিশোরকে হত্যা ও ১৫ কিশোরকে আহত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর শিশু উন্নয়ন কেন্দ্র

১৮ আগস্ট, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ