Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বন্যার্তদের মাঝে দ্রুত ত্রাণ সামগ্রী পৌঁছে দিন-খেলাফত মজলিস

প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মানুষের সকল মৌলিক অধিকার কেড়ে নিয়ে দেশজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। খুন-গুম, সন্ত্রাস-গুপ্তহত্যা ও আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে বিচারবহির্ভুত হত্যাকাÐ প্রাত্যহিক কার্যক্রমে রূপ নিয়েছে। প্রাকৃতিক সৌন্দর্য্যরে অপূর্ব লীলাভূমি সুন্দরবনকে ধ্বংস করতে রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের পথে এগুচ্ছে সরকার। এসব জুলুম থেকে পরিত্রাণের পথ খুঁজতে হবে, ছাত্রসমাজ ও সাধারণ মানুষকে সচেতন করে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস আয়োজিত ঢাকাস্থ কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেনÑ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। গতকাল শুক্রবার, সকালে পল্টনস্থ কেন্দ্রীয় মজলিস মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সোহাইল আহমদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ সাবেক কেন্দ্রীয় সভাপতি, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও যুক্তরাজ্য সভাপতি অধ্যাপক মাওলানা আবদুল কাদির সালেহ। এতে আরো বক্তব্য রাখেন অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা মুহাম্মদ আবুল কাশেম।
নেতৃবৃন্দ বলেনÑ ভারতের ছেড়ে দেয়া পানিতে প্লাবিত গোটা উত্তরবঙ্গ। বারবার বন্যা পরিস্থিতির অবনতি ঘটছে, সেদিকে ন্যূনতম খেয়াল করছে না ক্ষমতাসীনরা। তারা বন্যার্তদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী দ্রæত পৌঁছে দেয়ার জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ