Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

চুপিচুপি বাগদান সারলেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:১৯ পিএম

চুপিচুপি বাগদান সারলেন দক্ষিনী অভিনেত্রী কাজল আগারওয়াল। গেল কয়েকদিন ধরেই দক্ষিনী সিনেমাপাড়ায় এমন গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি 'মাগাধেরা' খ্যাত এই অভিনেত্রী।

তবে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, চুপিসারে বাগদান সেরেছেন দক্ষিনী অভিনেত্রী কাজল আগরওয়াল। এমনকি খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম গৌতম। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেতা শ্রীনিবাস বেলামকোন্দা।

কাজলের প্রেম-বিয়ে নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে। এর আগে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন রটেছিল, আশীষ সাজনানি নামের এক হোটেল ব্যবসায়ীকে মন দিয়েছেন কাজল। প্রেমও করছেন তারা। যদিও তা গুঞ্জন পর্যন্তই রয়ে যায়। তারপর শোনা যায়, বাহুবলীর রানা দাগ্গুবতীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জনেও জল ঢেলেছেন খোদ রানা। গেল কয়েকদিন আগেই মিহিকা বাজাজের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন রানা দাগ্গুবতী।

২০১৯ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে প্রসঙ্গে কাজল বলেছিলেন, 'হ্যাঁ, আমি খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে চাই। তবে তার মনের মানুষকে অবশ্যই ধার্মিক, যত্নশীল ও পজেটিভ হতে হবে।'

নায়িকার এমন মন্তব্য আর সিনেমা পাড়ায় রটা গুঞ্জন অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিচ্ছেন। তবে তার আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা বাড়লো।



 

Show all comments
  • রাশেদ ১৮ আগস্ট, ২০২০, ৪:৫০ পিএম says : 0
    করোনার মধ্যে চুপিচুপি ছাড়বে না তো কি বিশাল আয়োজন করবে?
    Total Reply(0) Reply
  • শাহাবুদ্দিন ১৮ আগস্ট, ২০২০, ৪:৫০ পিএম says : 0
    এখন সবাই এভাবেই করে
    Total Reply(0) Reply
  • আকবর ১৮ আগস্ট, ২০২০, ৪:৫১ পিএম says : 0
    নতুন জীবনের জন্য শুভকামনা রইল
    Total Reply(0) Reply
  • কামরান ১৮ আগস্ট, ২০২০, ৪:৫১ পিএম says : 0
    এই নিউজগুলো কি না করলেই নয়?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ ভারত

২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন