Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অসুস্থ হয়ে হাসপাতালে সাহেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১:৩৬ পিএম

অর্থ আত্মসাতের মামলায় জিজ্ঞাসাবাদ করার সময় অসুস্থ হয়ে পড়েছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ। মঙ্গলবার সকালে তাকে হাপাতালে নেয়া হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাত দিনের রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদ করার সময় অসুস্থবোধ করেন তিনি। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হয়।

দুদকের পরিচালক (জনসংযোগ) প্রবণ কুমার ভট্টাচার্য জানান, সোমবার রমনা মডেল থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এরপর রাতে অসুস্থবোধ করেন। সুস্থ হলে বুধবার তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে সোমবার সকালে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে সাহেদকে সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে আনা হয়। সেখানে দুদকের উপপরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে একটি দল তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। এর পর রমনা মডেল থানা হেফাজতেই ছিলেন তিনি।

সাহেদের বিরুদ্ধে ফারমার্স ব্যাংক থেকে ঋণ নিয়ে তা ফেরত না দেয়ায় সুদসহ দুই কোটি ৭১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা করে দুদক।



 

Show all comments
  • salman ১৮ আগস্ট, ২০২০, ১:৪৫ পিএম says : 0
    ORAY BATPAR, ORAY BATPAR....O chetter Number 1
    Total Reply(0) Reply
  • ash ১৯ আগস্ট, ২০২০, ৪:৪৭ এএম says : 0
    .......... GHONO GHONO VEG DHORE !! OKE ANDDA THERAPI DILE THICK HOE JABE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহেদ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ