Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

নতুন সিনেমার ঘোষণা দিলেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১:৩৮ পিএম

বৈশ্বিক মহামারী করোনার জেরে প্রায় ৫ মাস থমকে ছিলো বিশ্ব সিনেজগৎ। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই পুরনো ছন্দে ফিরতে মরিয়া হয়ে উঠেছে চলচ্চিত্রপাড়া। এরই মধ্যে দক্ষিনী সিনেমার চাকা সচল করতে নতুন সিনেমার ঘোষণা দিলেন সুপারস্টার প্রভাস।

'বাহুবলী' খ্যাত অভিনেতা প্রভাস মানেই যেন বিগ স্ক্রিনে টানটান উত্তেজনা। ফের নয়া চমক নিয়ে হাজির হলেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার আগামী সিনেমা 'আদিপুরুষ'-এর ফার্স্ট পোস্টার লুক। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, প্রভাসের আগামী সিনেমা 'আদিপুরুষ' নির্মাণের দায়িত্ব পেয়েছেন বলিউড পরিচালক ওম রাউত। থ্রি-ডি অ্যাকশনে ভরপুর সিনেমাটির শুটিং শুরু হবে আগামী বছরের মাঝামাঝি সময়ে। সিনেমাটি হিন্দি ও তেলেগু ভাষায় শুট করা হবে। আর ২০২২ সালের শুরুর দিকে 'আদিপুরুষ' প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

প্রভাসের নতুন সিনেমার খবরে দারুণ উচ্ছ্বসিত ভক্তরা। তবে প্রভাস ছাড়া এই সিনেমাতে আর কে কে অভিনয় করবেন সেটি জানার জন্য মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। শোনা যাচ্ছে, বিগ বাজেটের এই সিনেমাটির বাকি শিল্পীদের নাম খুব শিগগিরই ঘোষনা হবে।

টি সিরিজ ফিল্মস ও রেট্রোফিলসের ব্যানারে নির্মিত 'আদিপুরুষ' সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরিচালক ওম রাউত, ভূষণ কুমার, কৃষাণ কুমার, প্রসাদ সুতার এবং রাজেশ নায়ের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ