Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ফরিদপুরে পৃথক ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজনের মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ২:৫৭ পিএম

ফরিদপুরর সালথায় বিদ্যুৎ স্পষ্ট স্বামী-স্ত্রী ও শহরের একটি নির্মানাধীন ভবন থক এক কিশোরর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, ফরিদপুরর সালথায় রব্বানি মল্লিক (৫৫) ও তার স্ত্রী হাসি বেগম (৪৮) বিদ্যুৎস্পৃষ্ট হয় মারা গেছে। মঙ্গলবার ভোর সাড় ৫টার দিক উপজলার যদুনদী ইউনিয়নর বড়খারদিয়া কাজীপাড়া গ্রাম এঘটনা ঘটে। রব্বানি মল্লিক ওই গ্রামর মত ধলা মল্লিকের ছেলে।
মঙ্গলবার ভোর রাত আনুমাণিক সাড় ৫টার দিক বড়খারদিয়া কাজীপাড়া গ্রামর রব্বান মল্লিক মাছধরা জাল উঠাতে বাড়ির পাশ নদীত যাচ্ছিল । এসময় বিদ্যুতর ছিড়ে পড়ে থাকা মেইন তারের সাথে রব্বানির পায় জড়িয়ে পড়লে চিৎকার দয় সে। তার চিৎকার স্ত্রী হাসি বেগম দৌড়ে গিয়ে ছাড়াতে গেল সে ও বিদ্যুতর তারের সাথ জড়িয়ে পড়ে ঘটনা¯লই তারা স্বামী-স্ত্রী দুজনই মারা যায়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
অপরদিক শহরর দক্ষিন ঝিলটুলি এলাকার নিার্মনাধীন প্রফসর টাওয়ারর ১১ তলার একটি কক্ষ থক হাটল শ্রমিক সাবির(১৩) নাম এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেল থেকে নিখাঁজ ছিল। আজ সকাল ওই টাওয়ার কাজ করতে গিয়ে শ্রমিকরা তার লাশটি দেখত পায়। পরে পুলিশ ক খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপমৃত্যু

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ