Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফুলপুরে বাবার বুকেই মারা গেলো বুলবুলি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৩:০১ পিএম | আপডেট : ৩:১১ পিএম, ১৮ আগস্ট, ২০২০

ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার বাঁশাটি এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুড়ে পড়ে দুর্ঘটনার শিকার হয়েছে। এতে শিশু বুলবুলি আক্তার (৭) বাবাকে বুকে জড়িয়ে ধরেই মৃত্যু বরণ করেন। মাইক্রোবাস রাস্তার পাশের পানিতে ডুবে গেলে নিজ সন্তানকে বুকে জড়িয়ে রক্ষার শেষ চেষ্টা করে বাবা শাহজাহান। মৃত্যু নিশ্চিত জেনেও আদরের মেয়েকে বুক থেকে ছাড়েননি এই বাবা। মৃত্যুর অন্তিম মূহুর্তে বাবা কন্যাকে ছেড়ে যায়নি। নিজের শেষ শক্তিটুকুও ব্যায় করে চেয়েছিলেন কন্যাকে বাঁচিয়ে তুলতে।
অবশেষে মৃত্যুর কাছে হেরে যাওয়া নিশ্চিত জেনে পরম মমত্ববোধে আগলে নিয়েছেন নিজের বুকে। বাবার বুকের মাঝেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মেয়েটি। পানিতে ডুবে মৃত্যু হয় এই শিশু ও তার মায়ের। বাবা বেঁচে যান। ফায়ার সার্ভিসের উদ্ধার টিম যখন তাদের পানি থেকে উদ্ধার করে তখনও মৃত মেয়েটি বাবার বুক জড়িয়ে ছিল। সন্তানের প্রতি একজন বাবার ভালোবাসা কতোটা তীব্র হতে পারে এটাই প্রমাণ করলেন শাহজাহান। একমাত্র বাবা ছাড়া এই ভালোবাসা কেউ কখনও অনুভব করতে পারবে না। নিজের সন্তানের জন্য পৃথিবীর সবচেয়ে কঠিন কাজটাও অনায়াসে করতে দ্বিধা নেই যেই মানুষটির তিনি বাবা। এই হৃদয় বিদারক দৃশ্য দেখে উপস্থিত কসলের চোঁখে পানি চলে আসে।
তাদের বাড়ি ভালুকা উপজেলার বাকশীবাড়ি বিরুনিয়ার গ্রামে।

এক আত্মী‌য়ের মৃত‌্যু সংবাদ পে‌য়ে দেখতে যাওয়ার প‌থে মঙ্গলবার সকালে ফুলপুর উপজেলার বাশাটী (পশ্চিম পাড়া) নামকস্থানে মাই‌ক্রোবাস নিয়ন্ত্রন হা‌রি‌য়ে পুকু‌রে ডুবে ৮ জন নিহত এবং ৬ জন জী‌বিত উদ্ধার হয়। নিহত ৮ জনের মাঝে ভালুকা উপজেলার বাকশীবাড়ি বিরুনিয়ার গ্রামে শাহজাহানের স্ত্রী বেগম ও মেয়ে বুলবুলি আক্তার (৭) রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ