Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় আরো ৩৯ জনসহ মোট ২৩৭৮ জন করোনা রোগী শনাক্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৩:৩০ পিএম

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরো ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল রাতে কুষ্টিয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

১৭ আগস্ট কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব(১৩৯টি) ও ঢাকার ল্যাবে পাঠানো(৬৭টি) মোট ২০৬টি স্যাম্পলের নমুুনা পরীক্ষা করা হয়। তাতে কুষ্টিয়ায় নতুন করে আরো(কুষ্টিয়া ল্যাবে ২৭জন ও ঢাকা ল্যাবে ১২জন) ৩৯জন করোনা রোগী শনাক্ত হয়।

কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব পরীক্ষায় শনাক্তদের মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলার ২২ জন,মিরপুর উপজেলায় ১ জন, দৌলতপুর উপজেলায় ৪জন ও ভেড়ামারা উপজেলায় ১জন।

জেলায় এ নিয়ে ২৩৭৮ জন কোভিড রোগী শনাক্ত হলেন আর মারা গেছেন ৪৮ জন।

কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের পক্ষ থেকে জানানো হয়, ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ