Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা নেগেটিভ শুভশ্রী গাঙ্গুলির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৬:০৭ পিএম

নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হননি কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তার করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। এমন খবরে স্বস্তির হাওয়া বইছে টলিপাড়ায়। পাশাপাশি অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে চিন্তামুক্ত হলেন স্বামী রাজ চক্রবর্তীও।

মঙ্গলবার দুপুরে নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানে তিনি লিখেছেন, 'আমাদের শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীদের জন্য সুসংবাদ। শুভশ্রী ও পরিবারের বাকি সদস্যদের করোনা নেগেটিভ এসেছে।'

পাশাপাশি নিজের শারীরিক পরিস্থিতিরও আপডেট জানান রাজ। তিনি বলেন, আপাতত ভালো আছেন তিনি এবং চিকিৎসকের সকল পরামর্শ মেনে চলছেন। কিন্তু স্ত্রী শুভশ্রীর টেস্ট রিপোর্ট নেগেটিভ আসাতে অনেকটাই হাল্কা বোধ করছেন এই নির্মাতা। তিনি ও শুভশ্রী আলাদা আলাদা ঘরে আছেন। ফলে এই ভাইরাসে শুভশ্রীর সংক্রমিত হওয়ার আশঙ্কা নেই।

এর আগে সোমবার নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে টুইটারে লিখেছিলেন, 'আমি কোভিড-১৯ পজিটিভ। আমার বাবা হাসপাতালে ভর্তি আছেন। তবে পরপর দু'বার বাবার করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে আমি হোম আইসোলেশনে আছি। পরিবারের অন্যান্য সদস্যদের করোনা টেস্ট করা হচ্ছে। এটা খুব কঠিন একটা সময়।'

প্রসঙ্গত, খুব শিগগিরই মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলি। আগামী সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রী দম্পতির ঘরে নতুন অতিথি আসবে। রাজের করোনা আক্রান্তের খবরে খানিকটা দুশ্চিন্তা ভর করেছিলো শুভশ্রী ভক্তদের মনে। কিন্তু নায়িকার করোনা নেগেটিভ এসেছে খবর পেয়ে দারুন উচ্ছ্বসিত তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন