Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মিরপুরে ডিএনসিসির অভিযান : ফুটপাতে রাখা জালানার গ্রিল, আসবাবপত্র নিলামে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৬:১৮ পিএম

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেমে রাস্তার ফুটপাতে রাখা জালানার গ্রিল এবং আসবাবপত্র নিলামে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।
আজ মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত মিরপুরের কালশী রোডে অভিযান পরিচালনা করেন ডিএনসিসির অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শফিউল আজম। কালশী সাংবাদিক আবাসিক এলাকার সামনে থেকে মিরপুর সেকশন-১১ এর পূরবী সিনেমা হলের সামনে পর্যন্ত সড়ক দ্বীপে (মিডিয়ান) নিকটস্থ ব্যবসায়ীরা অবৈধভাবে গ্রিল ও আসবাবপত্র রেখেছিলেন। এর ফলে ডিএনসিসি কর্তৃক লাগানো গাছগুলো নষ্ট হয়ে যাচ্ছিলো। অবৈধভাবে রাখা প্রায় তিন শতাধিক জানালার গ্রিল, আসবাবপত্র ইত্যাদি উচ্ছেদ করে ৪ হাজার ১০০ টাকায় নিলামে দেওয়া হয়েছে। এছাড়া এলাকায় অবৈধভাবে স্থাপিত ১০০টি দোকান উচ্ছেদ করা হয় এবং অবৈধভাবে ফুটপাত দখল করে ব্যবসা করা ও ট্রেড লাইসেন্স না থাকায় ৪টি দোকানের মালিককে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



 

Show all comments
  • Kamrul ১৮ আগস্ট, ২০২০, ৬:৩৭ পিএম says : 0
    কার্যকরী পদক্ষেপ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি

৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ