Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের বন্দর থেকে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৬:১৯ পিএম

বন্দর থেকে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলেন- শাহীন মিয়া (৪১) ও সুবেদ আলী (৫০)। বন্দরের কামাল উদ্দিন মোড় টি হোসেন রোডে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবাসহ তাদেরকে সোমবার রাতে গ্রেপ্তার করে র‌্যাব।১৮ আগস্ট ( মঙ্গলবার ) র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী শাহীন মিয়া’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সালেহনগর শাহী মসজিদ এলাকায় ও সুবেদ আলী’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ এলাকায়।
গ্রেফতার আসামী’দ্বয় দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামী শাহীন মিয়া’র নামে বন্দর থানায় ০৩টি ও সুবেদ আলী’র নামে ফতুল্লা থানায় ০৬টি মাদক আইনের মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ