Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পশ্চিমাঞ্চল রেলওয়ের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র লিটন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৭:১৫ পিএম

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ স্মরণে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল, রাজশাহী ও রেলওয়ে শ্রমিক লীগ রাজশাহীর যৌথ উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে মাঠে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন।
বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পশ্চিমঞ্চল রেলওয়ের মহা-ব্যবস্থাপক মিহির কান্তি গুহ। বিশেষ অতিথি ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আল-ফাত্তাহ মোঃ মাসউদ রহমান। পশ্চিমাঞ্চল রেলওয়ের সিওপিএস, সিসিএম, সিসিআরএনবি, সিএসটিই, সিএমওসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
বৃক্ষরোপণ কর্মসুচিতে অংশ নেন রাসিকের কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রেজাউল হক মঞ্জু ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, মোহাতার হোসেন, মেহেদী হাসান, জহুরুল ইসলাম, আকতার আলী, সভাপতি ওয়ালী খানসহ রেলওয়ে শ্রমিক লীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ