Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৮:৪৬ পিএম

রাজধানীতে অভিযান চালিয়ে এক হাজার ৫০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গ্রেফতাররা হলেন- নাসির রাঢ়ী (৪০), জিয়াউল হক শাওন (২৬) ও জাহিদ (৩৬)।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে সিআইডি সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গতকাল সিআইডির ঢাকা মেট্রো-পূর্বের (টিম নং-৮) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের নেতৃত্বে কদমতলী থানাধীন মেরাজনগর এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ইকবাল হোসেন জানান, এ ঘটনায় তিনজনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. জাহিদুল ইসলাম কদমতলী থানায় মামলা করেছে। মামলা নং ৩৬।

তিনি বলেন, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। জিজ্ঞাসাবাদে জানা যায় এ চক্রের সদস্যরা কক্সবাজার মাদক ব্যবসায়ীদের কাছ থেকে বিভিন্ন উপায়ে মাদক সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের মূল সরবরাহকারী কক্সবাজারের অধিবাসী। গ্রেফতাররা সরবরাহকারীদের কাছ থেকে নিজে অথবা পার্সেলের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ