Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপসর্গে প্রাণ গেল ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ১০ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালকুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ছয় জন মারা গেছেন। তাদের মধ্যে চার জন পুরুষ এবং দুই জন নারী। গতকাল হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য জানান। মারা যাওয়া ব্যক্তিরা হলেন কুমিল্লা নগরীর শাকতলায় নূরজাহান (৬০), বরুড়া উপজেলার কল্পনা রানী পাল (৬৫), চৌদ্দগ্রাম উপজেলার দেলোয়ার হোসাইন (৬০), শ্রীপুরের দিলীপ কুমার ভৌমিক (৬২), লালমাইয়ের আবদুর জাব্বার (৭৩) এবং একই উপজেলার বাগমারার একেএম সিরাজুল ইসলাম (৭৫)।

মাগুরা : মাগুরায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আসাদ (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আসাদ শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের সরোয়ার মন্ডলের ছেলে।

ঝিনাইদহ : ঝিনাইদহে করোনা উপসর্গে সদর হাসপাতালে আরও দু জন মারা গেছেন। তারা হচ্ছেন, হরিণাকুন্ডুর মোফাজ্জেল হোসেন ( ৭৫ ) ও যশোরের মোহন ( ৪৭ )।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগরে করোনাভাইরাসের উপসর্গে জহুরুল ইসলাম খোকন (৩৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। জহুরুল ইসলাম খোকন জীবননগর পোষ্টঅফিসপাড়ার মৃত শওকত আলীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ