Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাঝরাতে এইমসে ভর্তি অমিত শাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

আবারও হাসপাতালে ভর্তি হলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সোমবার গভীর রাতে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এইমস) হাসপাতালে ভর্তি করা হয়। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, এইমস এর প্রধান ডক্টর রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিৎসকদের একটি দল অমিত শাহের উপর নজরদারি রাখছেন। গত শুক্রবারই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। সোমবার রাতে অমিত শাহের রক্তচাপ খুব বেড়ে যায়। সঙ্গে ছিল শ্বাস কষ্ট। এর পরে তড়িঘড়ি তাকে এইমসে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তরফে প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে, ‘গত ৩-৪ দিন ধরে গা-হাত-পা ব্যাথায় ভুগছিলেন অমিত শাহ। ক্লান্ত বোধ করছিলেন। তবে তার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। কোভিড থেকে সেরে ওঠার পরবর্তী যত্ম নেয়ার জন্যই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি ভালো আছেন। হাসপাতাল থেকেই তিনি তার কাজকর্ম চালাবেন।’

এর আগে, গত ২ আগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। তিনি লিখেছিলেন, ‘করোনার উপসর্গ দেখা দেয়ায় আমি পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে ডাক্তারদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হচ্ছি। আপনাদের মধ্যে যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেশনে রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন।’ এরপর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ