Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাগরে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

 কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ নামে পর্যটক নিখোঁজ হয়েছেন। গতকাল বিকাল সোয়া ৪টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে সে নিখোঁজ হয়। তার সাথে আসা মো. হুমায়ুন সাংবাদিকদের এই তথ্য জানান। নিখোঁজ হুমায়ুন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর মিয়াজি এলাকা এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

মাহফুজের বন্ধু মো. হুমায়ুন জানান, তারা ২৫ জন মিলে একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বেলা ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। গোসল করার সময় এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে ভেসে যায় মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে যায় আরেক বন্ধু জিহাদ। তখন দুইজনই ভেসে যাচ্ছিল। বিষয়টি অন্যদের নজরে এলে এগিয়ে গিয়ে মাহফুজকে উদ্ধার করতে যাওয়া বন্ধুকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় মাহফুজ। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত বীচকর্মীদের জানানো হয়। বীচকর্মীরা খোঁজেও সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ পর্যটক মাহফুজের সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে ট্যুরিস্ট পুলিশ ও বীচে নিয়োজিত ডুবুরীরা তার খোঁজ পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ