Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘উন্নয়নে দুর্নীতি বরদাশত করা হবে না’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম


চট্টগ্রাম নগরীতে একইসাথে কয়েকটি সংস্থা উন্নয়ন কাজ করছে উল্লেখ করে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, শুধুমাত্র সমন্বয়হীনতার কারণে নগরবাসীকে সীমাহীন পানিবদ্ধতা ও যানজটের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তিনি বলেন, নগর উন্নয়নে কোনো অনিয়ম, দুর্নীতি বরদাশত করা হবে না। উন্নয়নে সমন্বয়েরও কোন বিকল্প নেই। তিনি গতকাল মঙ্গলবার নগরীর কাপাসগোলা ও মুরাদপুর এলাকায় পানিবদ্ধতা পরিদর্শনে গিয়ে এলাকাবাসীর সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বেশ কিছু এলাকায় সড়কে বর্জ্যরে স্তুপ দেখে পরিচ্ছন্ন বিভাগে কর্মরতদের উপর অসন্তোষ প্রকাশ করেন এবং দ্রæত অপসারনের নির্দেশ দেন। এসময় তিনি নগরবাসীকে খাল, নালা-নর্দমায় ময়লা না ফেলার আহŸান জানান এবং পানিবদ্ধতা নিরসনে সহযোগিতা কামনা করেন। এসময় তার একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী, তত্ত¡াবধায়ক প্রকৌশলী কামরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন